Be a blogger! Share your knowledge.
» » » আজকে আমি Droidvpn প্রিমিয়াম মোড ভার্সন নিয়ে হাজির হলাম
TrickNetBD TrickNetBD TrickNetBD

আজকে আমি Droidvpn প্রিমিয়াম মোড ভার্সন নিয়ে হাজির হলাম

আসসালামু আলাইকুম ভাই-বোনেরা
কেমন আছেন সবাই?
আশা করি সবাই ভালো আছেন।
আজকে আমি droidvpn প্রিমিয়াম মোড ভার্সন নিয়ে হাজির হলাম। এটা আমার প্রথম পোস্ট।
প্রথমে এখান থেকে droidvpn এপটি ডাউনলোড করে নিন। ডাউনলোড করা হলে ইনস্টল করুন।
এবার আমার স্ক্রিনশট গুলা ফলো করুন…..









সার্ভার Los Angeles 3 সিলেক্ট করুন।


কানেক্টে ক্লিক করুন।

লেখা আসবে server is for premium user only।
এমন আসলে বারে বারে চেষ্টা করুন। তাহলে দেখবেন কানেক্ট হয়ে যাবে।


প্রিমিয়াম সার্ভারে ভালো স্পিড পাবেন।
কিছু দিন পরে আরো ফ্রি ইন্টারনেট নিয়ে হাজির হবো। সবাই ট্রিকবিডির সাথেই থাকুন।
সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।
কোনো সমস্যা হলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করুন।

The post আজকে আমি Droidvpn প্রিমিয়াম মোড ভার্সন নিয়ে হাজির হলাম appeared first on Trickbd.com.



February 01, 2021

Report Print

About Author


1 Response to "আজকে আমি Droidvpn প্রিমিয়াম মোড ভার্সন নিয়ে হাজির হলাম"

Back to top
About UsSitemap
Contact UsDisclaimer
AdvertiserPrivacy Policy
About UsSitemap
Terms Of UseCopyright Issues